বছর পুর্তি: চার শতাধিক ছিন্নমূল মানুষকে খিচুড়ি খাওয়ালো ‘আত্মীয়’

Sameer Chakraborty
Published: 22 Aug 2019, 09:53 PM | Updated: 22 Aug 2019, 09:53 PM   সংগঠন সংবাদ

গণমানুষের সংগঠন ‘আত্মীয়’ এর এক বছর পুর্তি উপলক্ষে শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশনে ছিন্নমূল চার শতাধিক মানুষক খিচুড়ি খাওয়ানো হয়। ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো. শাহ আলম এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় ফ্লোরিডা আওয়ামী লীগ নেতা নেছার আহমেদ খলিফা, আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আব্দুল মমিন বাবুল, ব্যবসায়ী খাইরুল বাশার রিপু, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাবউদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন,সাংবাদিক মিনহাজুল আবেদীন খাদেম, কাজী মফিকুল ইসলাম, বিশ্বজিৎ পাল বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

 


এসময় অাত্মীয় সমন্বয়ক শেখ দীপু,এমঅার অাই রাকিব, হৃদয় দেব, অাত্মীয় সভ্য ইসমাইল হোসেন, মুন্নী খানম, রাকিবা হাবিব অয়ন,এমদাদ কিবরীয়া, মমতা ঘোষ মনি, সাকিবুল, অাশরাফুলসহ অর্ধশত অাত্মীয় সভ্য অনুষ্ঠান ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন। রেলস্টেশনের মতো জনবহুল এলাকায় সংগঠনের ব্যবস্থাপনা ছিল দেখার মতো। উপস্থিত সুধিজনও অাত্মীয়ের কার্যক্রমের ব্যাপক প্রশংসা করেন।
এক বছরে ৫ শতাধিক সক্রিয় সদস্য, সহস্রাধীক রক্তদাতা, ৫ সহস্রাধীক ফেসবুক সদস্যের এক সমৃদ্ধ সংগঠনে পরিনত হয়েছে অাত্মীয়। এক বছরে ২১১ জনকে রক্তদান করা হয়েছে। রক্তদাতাদের জন্য করা হয়েছে। রক্তদাতাদের জন্য করা হয়েছে Attiya.info নামে অাপন ঠিকানা।
আত্মীয় প্রতিষ্ঠাতা সমীর চক্রবর্তী জানান,সামনের দিনগুলিতে রক্তদানের পাশাপাশি সংগঠনটি সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন কার্যক্রম বেগবান করবে । সংগঠনের সদস্যদের অগাত প্রেম-ভালবাসায় প্রতিদিনই সমৃদ্ধ হচ্ছে গনমানুষের এই সংগঠন।